সেক্স টিপস

গে সেক্স এ ছেলেদের কিছু জায়গা আছে যেগুলোতে স্পর্শ করে তাদের পাগল করে দেওয়া যায়। ফোরপ্লেতে শুধু পেনিস নয়, স্পর্শ করুন সব কিছুই। আবিষ্কার করুন তার বিশেষ স্পটগুলো। এখানে কিছু সাধারন জায়গার কথা বললাম।

ইনার থাই: তার আসল জায়গা স্পর্শ করার আগে আশে পাশের ইনার থাই স্পর্শ করুন। হালকা স্ট্রোক করুন। এটা তার জন্য একটা চরম টার্ন অন হবে। পেনিস স্পর্শ না করেও তাকে হর্নি করে দিতে পারেন এভাবে। পাবলিক প্লেসে এভাবে আপনার সঙ্গিকে টার্ন অন করতে পারেন। পেনিস সাক করার আগে এসব জায়গায় আলতো আদর করতে পারেন।

বিশেষ জায়গা: অণ্ডকোষ এর পিছে asshole এর সামনে সংযোগস্থলে একটি জায়গা রয়েছে যা ছেলেদের ভয়াবহ হর্নি করে তোলে। ব্লোজব দেওয়ার সময় এ জায়গার উপরে হাত বুলিয়ে জিহবা দিয়ে সামান্য স্পর্শ করে দেখুন সে কি করে।

পিঠ: পিঠে হাত বুলালে ও নখ চালালে খুবই সুখানুভূতি হয়। আঙ্গুলের ডগা আস্তে করে পিঠে বুলালে সে সেটা ভাল বাসবে। ass এর উপরে পিঠের অংশে হাত বুলান। তবে অনেকেই আলতো স্পর্শে সুড়সুড়ি অনুভব করে এবং বিরক্তও হয়। বুঝে নিন আপনার সঙ্গি আলতো ছোয়া চায় নাকি চায় আপনি নখ বসিয়ে দিন।

কান: sex er জন্যই টার্নিং অন স্পট। কানে চুমু দিন, কামড় দিন, লিক করুন, এমনকি, হালকা নিঃশ্বাস ফেলেও হর্নি করে দিতে পারেন তাকে।

মুখ: ছেলেদের মুখে, গালে স্পর্শ করলে তারা অনেক সিকিউর ফিল করে। কিস করার আগে তার ঠোঁট স্পর্শ করুন, আঙ্গুল বুলান। গালে হাত ঘষুন। ভাললাগবে তার।

গলাঃ ছেলেদের গলার সামনের দিকে, এডাম আপেলের নিচে যে খালি স্থান টা আছে সেখানে বেশ কিছু সেক্সুইয়াল নার্ভ আছে। গলার নিচ থেকে লিক করা শুরু করে জিব এ্যাডাম আপেল পর্যন্ত নিয়ে যান এবং তার নিচে যে থাইরয়েড গ্লান্ড আছে সেখানে চুমু এবং সার্কুলার ভাবে লিক করুন। দেখবেন সে কি পরিমান টার্ন অন হবে।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s