আমি ও বিদেশী পর্যটক এর রেল গাড়িতে সেক্স (বন্ধুর লেখা গল্প )

394215_315170968581966_1665759123_n

আমার বয়স তখন ২১,লম্বা 5,9..
আমি খুব সাধারন পরিবারের ছেলে ছিলাম তাই
লেখা পরার পাশাপাশি একটা সুবিধা বন্চিত
স্কুলে PART TIME JOB করতাম, আমি প্রায়
৩মাস পর পর স্কুলের কাজে ঢাকা একটা এনজিও
আফিসে যেতাম তো একবার ওইখানে আমি মিটিং এ
গেছি তো সেখানে এক সাদা চামড়ার
লন্ডনী কে দেখলাম, যিনি আমাদের দেশ এর
সুবিধা বন্চিত শিশুদের নিয়ে কাজ করতে চান
এবং আমি খুব আবাক হলাম
যে উনি বাংলা বলতে পারেন,উনার বয়স ২৮,
লম্বা ৬,৭ এর মতো হরে আর শরীর ARMY দের
মতো, তো আমি মিটিং পরে WATING room
গিয়ে দেখলাম উনি সেখানে বসে আছেন,
আমি গিয়ে উনাকে HY বললাম, উনি বসতে বললেন,
তার পর এই কথা সেই কথা বলতে বলতে অনেক সময়
পার হল কখন আমরা বুজতেই পারলাম না,সব
শেষে আমি বললাম আপনি কত দিন আছেন?
উনি বললেন ১মাস আমি বললাম সিলেট
গেলে আমাকে ফোন দিয়েন, আপনাকে আমার
স্কুলে নিয়ে যাব, আমার স্কূলের বাচ্ছা রা খুব ভাল
হাতের কাজ পারে তো আপনাকে দেখাবো,
উনি বললেন তাই নাকি?
তো কথা বলতে বলতে অনেক কথাই হলো, তার পর
উনি চলেগেলেন আর আমিও হোটল এ চলে এলাম BT
তাকে আমি ভূলতে পারলাম না একজন বিদেশী মানুষ
এর সাথে সেক্স করব এটা আমার অনেক দিনের সপ্ন,
3X এ যখন নগ্ন পুরুষ দেখতাম আর….. bt
তখনি মনে হল মোবা নং দিতে দূজন ই ভুলে গেছি,
আফসোস হল মনে মনে, পরদিন সব কাজ শেষ
করে রাতে রেল এর টিকিট কাটতে গেলাম BT কিছুদিন
পর ঈদ বলে কিছুর ই টিকিট পাচ্ছিলাম না, পরে বাদ্ধ
হয়ে রেলে দারিয়ে দারিয়ে যাওয়ার সিদ্ধান্ত
নিলাম,রেল গাড়িতে রাত ১২টার দিকে আর এক
জায়গায় দাড়াতে পারছিলাম না তাই এক
কামরা থেকে আরেক কামরায় হাটছিলাম, হঠাত্
আমি দেখি আমার সপ্ন পুরুষ বিদেশী কে,
কাছে গিয়ে HY বলতেই সে ও অবাক, বলল
তূমি কোথার বসেছ? আমি সব
কথা বলাম,সে হাসতে হাসতে বলল আমি পুরো V.I.P
কামরা বুক করে একাই যাচ্ছি সিলেট
তো তুমি চলে আসো,
রেল গাড়ি চলছে আর আমারা পুরো কামরায়
আলো বন্ধ করে বসে গল্প করছি, বাইরের জোছনার
আলোয় ঘরটা ভরে গেছে, রাত 2টার
দিকে ঘুমাতে যাব তখন উনি বাথরুম
থেকে সাদা রং এর night drs পরে, আমি দেখেই
ভাবতে লাগলাম, ইস এতো হট
ছেলে যদি আমাকে একটা কিস করতো তাহলে আমার
সপ্ন সার্থক হয়ে যেত, আমরা GOD NI8
বলে ২জন ২ই বেড এ ঘুমিয়ে পরলাম,
রাত ৩টা আমি ঘুমের মাঝে সপ্ন দেখালাম যে উনার
সাথে আমার চরম সেক্স হচ্ছে,উনি আমার ধোন
মুখে নিয়ে….. উফ, ঘুম ভাঙার পর দেখি আমার ধোন
লোহার দন্ড হয়ে গেছে, আমার চোখ গেল বিদেশীর
দিকে, o my god, তার ধোন ঘোড়ার টার চাইতে ও দ্বিগুন, আমি নিজেকে আর
ধরে রাখতে পারলাম না এক লাফে বিছানা থেকে উঠে গিয়ে খপ কর বিদেশীর ধোন এ PANT এর উপরে ধরলাম, আজ যা হবার হবে BT এই অশ্ব লিঙ্গের স্বাদ আমি নেবই, উনার ঘুম ভাঙল BT উনি কি বুঝে উঠার আগেই আমি PANT টা একটান খুলে ধোন টা পাগলের মতো SUCK করতে লাগলাম, তিনি আমার মুখ টেনে সরাতে চাইলেন BT আমি চুষেই যাচ্ছি, কারন এতো বড় ধোন আমি আর জীবনেই পাব না, তাই হাতছাড়া করতে চাইলাম না, উনি একটুপর শান্ত হলেন, বুজতে পারলাম যে তি এখন আমার কাছে পরাজিত হয়ে SEX enjoy করছেন, তার পর আমি তার LIP a kiss korlam, এবার তিনি আমাকে থামিয়ে দিয়ে উনার সব দক্ষতা আমাকে দেখালেন, আসলেই বিদেশীরা আনেক আরাম দিতে পারে বিশেষ কর ওরা যখধ ধোন আর পুটকি Sucking করে তখন আর মাথা ঠিক থাকে না, তার পর তিনি তার প্রায় 8 ইন্চি ধোন আমার পুটকিতে ঢোকাতে যেতেই আমি বাধা দিলাম CZ তার ধোন আমি ২হাতে ও ধরতে পারি নি তাইলে এইটা আমার পুটকিতে ঢুকলে আমি বাচবো না, BT তিনি এতো সুন্দর কৌসলে এটা ঢুকালেন যে তখন আমি নিজাই চোদা খাওয়ার পাগল হয়ে গেলাম, আমি রেলগাড়ির জানালা ধরে কুকুর চোদা খেলাম, তার পর কোলে তুলে চুদলেন, রাত থেকে সকাল হল চোদা খেতে খেতে, তিনি আমাকে রাত থেকে সকাল পর্যন্ত ৩বার চুদলেন আর তার পর ও তার সাধ মিটলো না. আর ৩বার ই আমি তার মাল মুখে নিলাম, উনি যখন মাল ছাড়তেন তখন আমার মুখ বেয়ে নিচে পরত, আর তার দীর্ঘ শরীর দিয়ে আমাকে পিষে ফেলতে চাইতেন, আমার জীবনেও এই চোদার কথা ভুলব না, যখন গাড়ি থামল তখন আমরা এক জন আরেকজন এর বুকে, তার পর দিন থেকে টানা ৩দিন আমি হাটতে পারি নি পাছার বেথায়, এর পর যতদিন উনি দেশে ছিলেন ততো দিন ই আমাদের খেলা চলতো

One thought on “আমি ও বিদেশী পর্যটক এর রেল গাড়িতে সেক্স (বন্ধুর লেখা গল্প )

Leave a Reply

