বন্ধুর পাঠানো গল্প – কেন বুঝ না

images0

দিনটা ছিল ১৯ ফেব্রুয়ারী,২০০৭। ওর সাথে আমার প্রথম দেখার দিন । আমার মা তখন খুব অসুস্থ । আমি সবে ক্লাস ফাইভে পড়ি । ও পড়ত ক্লাস এইটে । একদিন অনেকটা খেলার ছলে ও আমাকে আই লাভ ইউ বলে । আমিও না বুঝে ওর সাথে তাল মেলাই । এভাবে প্রায় প্রতিন তার সাথে দেখা হতে লাগলো । প্রতিদিন কথা হতো ।আমরা দুজন দুজনকে খুব ভালবাসতাম ।
এভাবে ৪ বছর কেটে যায় । আমি তখন ক্লাস এইটের শেষের দিকে । ২০১০ সালের কথা । সেবছরই ওর সাথে আমার তখন প্রথম শারীরিক সম্পর্ক হয় ।
দিনটা ছিল ঈদুল ফিতরের দ্বিতীয় দিন । হয়ত এতাই ছিল আমার জীবনের সবচাইতে বড় ভুল । সারাদিন রাতুল ভাইদের বাসায় থেকে বেরিয়ে এসে দেখি বাসায় কেও নেই । শুধু আব্বু আছে । আমি আসার পর আব্বুও বেরিয়ে যায় । সবে আমি শার্ট খুলে সোফায় বসে টি ভি দেখছি , দেখি দরজায় কে যেন নক করছে । দরজা খুলে দেখি ও এসেছে ।
ও আমাকে বলে, তোমাদের বাসায় কেও নেই ? আমি বললাম , না ।
আমরা দুজন একসাথে বসে বেশ খানিকক্ষণ টি ভি দেখলাম । হথাত দেখি ও আমার দিকে তাকাচ্ছে । আমি কিছু বলার আগেই আমাকে জড়িয়ে ধরে আদর করে সে। আমার চোখে ঠোঁটে চুমু খায় । আমরা দুজনই তখন আদিম মানব । শরীরের খেলা খেলি । এরপর সে চলে যায় । এভাবে ২০১১ পর্যন্ত অনেকবার আমাদের শারীরিক সম্পর্ক হয় । ২০১১ এর শেষের দিকে ওর আচরনে পরিবরতন আসে । আমি টা বুঝতে পারতাম । কিন্তু কিছু বলতাম না । ও অনেক বদলে গেল । আগের মত আদর করত না । কেয়ার করত না । কেমন জানি ?
২০১২ এর প্রথম দিকে আমি ওকে সরাসরি জিজ্ঞেস করি, তুমি আসলে কি চাও? আমাকে সত্যি করে বল ?
ও পরিস্কার করে কিছু বলে না । একবার হ্যাঁ আর একবার না বলে ।
আমি বললাম, আমি জানি তুমি আর সম্পর্ক রাখতে চাচ্ছ না । আমাকে একবারে মুক্তি দিয়ে দাও । আমি নিজেই ইচ্ছে করে ব্রেক আপ করি । ২০১২ এর সেই দিন থেকে আজও আমি তাকে প্রতিদিন দেখি লুকিয়ে লুকিয়ে । আজও ওর জন্য অপেক্ষা করি । আজও ওর জন্য চোখের জল ফেলি । যদি সে একবার তার ভুল বুঝতে পারে ! সে আশায় !

Leave a Reply

