গুদাম ঘরে প্রথম গে সেক্স

75357_156231194524544_699462649_n

রাত ১২ টা বাজার কিছু সময় আগে ফেসবুকে ঢুকলাম । মেসেজ চেক করার জন্য । দেখলাম অনলাইনে থাকা একজন ফেসবুক বন্ধু মেসেজ দিল আমায় …ভাইয়া আপনার নম্বরটা পেতে পারি ?”
আমি বললাম… কেন ?
সে বলল, ভাইয়া আপনার ***Bangla Gay Golpo page*** এর একজন ফ্যান আমি । আমি আমার প্রথম গে সেক্স এর ঘটনা আপনার সাথে বলতে চাই । আমি চাই এটা আপনি আপনার গল্পে লিখবেন ।
আমি আমার সেল নম্বর দিলাম । সাথা সাথে ফোন ।

আমার ফেস বুক বন্ধু যেভাবে তার ঘটনা বলল আমি ঠিক সেভাবেই এখানে লিখলাম । গোপনীয়তার খাতিরে ছদ্মনাম ব্যবহার করছি ।

*****************************************************************
ভাইয়া আমি সিহাব । থাকি ঢাকার বাইরে । কাছেই । পড়ছি একটা বেসরকারি বিশ্ববিদ্যালয়ে । যেহেতু আমি ঢাকার বাইরে থাকি আমাকে বাড়ি থেকে এসে প্রতিদিন ক্লাস করতে হয় । আমার খুব কষ্ট হয় প্রতিদিন বাস জার্নি করতে । কিন্তু কিছু করার নেই । কারণ নিজের বাড়িতে থেকে যা আরাম তা ঢাকায় থেকে পাব না ।
ঘটনাটা কিছুদিন আগের । ৪-৫ দিন হবে । আমি ছোটবেলা থেকেই হল লাইফে অভ্যস্ত । তখন থেকেই গে সেক্স সম্পর্কে জানতাম । কিন্তু নিজে কখনও এক্সপেরিএন্স করি নি । ভাবতাম এসব বোধহয় শুধু ইউরোপ আমেরিকাতেই হয় । যাই হোক । ঢাকা থেকে আমার বাসায় আসার পথে আমাকে বাস স্ট্যান্ড এ নামতে হয় । প্রতিদিনের মত সেদিনও নামলাম। বাস থেকে । হথাত আমাকে কেও ডাকল ।

-ভাইয়া, আপনার সাথে কথা বলতে পারি ?
আমি ফিরে তাকালাম । ২৪-২৫ বছরের একজন যুবক । মুখটা অনেক সুন্দর । অনেক কিউট ।
=জী বলেন । আপনাকে ঠিক চিনলাম না ।
-আমাকে চিনবেন না । আমি রমিজ । এই বাস স্ট্যান্ড এ আমার হার্ড ওয়্যার এর দোকান আছে । আপনাকে প্রায়ই দেখি বাস থেকে নামতে । তাই ভাবলাম এখন কথা বলি । আপনি কি এদিকেই থাকেন ?
= জী আমি কাছেই থাকি । ঢাকায় একটা প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়ি ।
– ও । ভালো ভালো । চলেন আমার দোকানে বসে কথা বলি ।
আমি কেমন মন্ত্রমুগ্ধের মত তার পিছু পিছু গেলাম ।

দুজন বসে নানান কথা বললাম । আমার পড়াশুনা, তার ব্যবসা এইসব হাবিজাবি আর কি । ওই দিনের মত কথা শেষ করে চলেও আসলাম ।

পরদিন আবার ভার্সিটি থেকে ফেরার পথে বাস স্ট্যান্ড এ তার সাথে দেখা ।
আমাকে ডেকে নিয়ে আবার দোকানে বসাল সে ।
এই কথা সে কথার পর হথাত সে জিজ্ঞেস করল , আচ্ছা ভাই আপনি কি কোনদিন সেক্স করছেন ?
আমি একটু লজ্জা পাচ্ছিলাম । বলে কি এসব ।
আমি চুপ করে রইলাম ।
রমিজ ভাই বলল, কি ভাই কথা কন না কে ?
আমি বললাম, না করি নি । সুযোগ হয় নি ।
রমিজ ভাই আমার দিকে তাকিয়ে মুচকি হাসলেন । বললেন, তাইলে আউট করেন কেমনে ?
আমি আবারও লজ্জা পেয়ে বললাম, এইতো হাত দিয়ে আরকি ?
রমিজ ভাই বলল, হায় হায় ! করেন কি ? সাইজ খারাপ হইয়া যাইব !
আমি এবার একটু ভয় পেয়ে বললাম , কি করলে সাইজ ভালো হয় ।
রমিজ ভাই হাসলেন, বললেন, আমার কাসে অসুদ আসে । কিন্তু আগে আপনারটার মাপ জানতে হইব । আপ্নেরতা কত ইঞ্চি ?
আমি বললাম, ভাই আমিতো মাপি নাই ।
রমিজ ভাই তার দোকানে রাখা কাঠপেন্সিল এনে দেখিয়ে বললেন, এটা সমান নাকি ?
আমি বললাম, বলতে পারব না ।
রমিজ ভাই বলল, আপনারটা একটু দেখি ?
আমি লজ্জায় না করে দিলাম ।
রমিজ ভাই আবার জোরাজুরি, প্লিজ ভাই একটু দেহান ।
রমিজ ভাই আমাকে দোকানের কোনায় নিয়ে গেলেন ।
আমি প্যান্ট এর জিপার খুলে ধন টা বের করলাম ।
রমিজ ভাই অনেক খুশি । উনি তার ডান হাত দিয়ে নাড়া চাড়া করতে শুরু করলেন ।
আমার শরীরে কেমন জানি লাগছিলো । জীবনের প্রথম অন্য কেও আমার পেনিস ধরল । রমিজ ভাই আমার পেনিস টিপতে থাকল । আমি বুঝতে পারছিলাম ওটা ফুলে ফুলে যাচ্ছে ।
আমি বললাম, ভাই আমার মাথা হট হয়ে যাচ্ছে । আজ নিশ্চিত বাসায় গিয়া হাত মারতে হবে ।
রমিজ ভাই আমাকে ইশারায় দোকানের পেছনে গুদাম ঘরে নিয়ে গেলেন ।

আমি তখন পুরোপুরি ঘোরের মাঝে আছি । ভালো মন্দ হিসেব করার ক্ষমতা আমার লোপ পেয়ে গেছে । সেক্স বোধয় এমনই ।
রমিজ ভাই গুদাম ঘরের দরজা লাগিয়ে দিলেন । উনি হাঁটু গেড়ে বসে আমার পেনিস টা মুখে নিয়ে সুন্দর করে চাটতে লাগলেন । সে যে কি ফিলিংস টা বুঝাতে পারব না । জিব দিয়ে রমিজ ভাই আমার বাড়ার আগা থেকে গোরা চাটতে লাগলেন । আমি তার মাথার চুল খামচে ধরলাম । রমিজ ভাই এবার আরও বেশি উত্তেজিত হয়ে গেলেন। আমার বাড়ার গোরার বাল চাটতে লাগলেন ।
আমি উত্তেজনায় শুধু আহ উহ করছি । আমার বিচি বাড়া বাল সব রমিজ ভাই এর দখলে । উনি আমার প্যান্ট পুরোটা খুলে বস্তার উপর রাখলেন ।
উনার পরনের সাদা লুঙ্গিটা একটানে খুলে বললেন, আমারে চুদেন ।
আমি অবাক হয়ে বললাম, ভাই আমি কাওরে চুদিনি কখনও ।
রমিজ ভাই বলে, ভয় নাই । আমি শিকাইয়া দিমু ।
রমিজ ভাই সামনে রাখা বস্তার স্তুপে হাত দিয়ে তার পাছা উচু করে দাঁড়ায় ।
আমার বাড়ার মাথায় সে একদলা থুতু এনেদেয় । তার পাছাতেও থুতু লাগায় । এবার বলে, আপনার বাড়ার ,মাথাটা ঢুকান ।
আমি রমিজ ভাই এর কোমর ধরে তার পাছার ফুঁটাতে বাড়ার মাথা টা ঢুকানোর চেষ্টা করি ।
রমিজ ভাই এর পাছায় ওটা ধুকে যায়। আমি অবাক হই ।
পাছার ভেতর এতো গরম কেন ? আর কি নরম ?
আমার শরীর আরও গরম হয়ে যায় ।
আমাকে এবার কিছু বলতে হয় না । আমার নিজের কাছে মনে হয় আমি অভিজ্ঞ নাবিক । শুরু হয় আমার বৈঠা চালান। রমিজ ভাই এর কোমর ধরে দিলাম জোরে ঠেলা । আমার বাড়া পুরোটা শব্দ করে ঢুকে গেল ।
আমি এবার পুরাই পাগলা । কোন দিক মাথায় নেই । রমিজ ভাই ব্যথায় না সুখে চিল্লাচ্ছে বুঝতে পারতেসি না ।আমি দিগুন জোরে থাপাতে লাগলাম । জীবনের প্রথম কাওকে চুদসি ।
রমিজ ভাই একটু পর নিজ থেকে তার পাছা আমার দিকে থেলতে থাকে । আমি ও তার পাছায় থাপ্পড় দিলাম । ব্লু ফ্লিমে দেখে কিছুটা শিখেছিলাম। আজ কাজে লাগলো । মনে মনে হাসলাম ।
এবার ঝরের গতিতে বাড়া ঢুকাতে লাগলাম ।
রমিজ ভাই গংগাচ্ছে । আর বলছে , আমি আর পারতেসি না ভাই । মাল বের করেন । আপনার দোন টা এতো মোটা ।
এই কথা শুনে আমার মাথায় আগুন চরে গেল ।
আমি জোরে জোরে বাড়াটা ঢুকাতে থাকলাম । বুঝলাম এবার আমার মাল বেরুবে । আমি রমিজ ভাই কে ধরে আমার গরম মাল ফেললাম উনার পাছার ভেতর । রমিজ ভাই এর পিঠে এলিয়ে পরলাম । অনেক শান্তি লাগছিলো । রমিজ ভাই আমার দিকে ফিরে তৃপ্তির হাসি দিয়া বললেন, সিহাব ভাই ! আপনে অনেক ভালো করতে পারেন । খুব মজা পাইলাম ।
আমি চুপ করে মুচকি হাসলাম । কিছু বললাম না ।

***************************************************************
ফোনের এ প্রান্ত থেকে আমি বললাম, সিহাব ভাই । আপনি প্রথম গে সেক্স করলেন রমিজ ভাই এর সাথে । কেমন লেগেছিল ?
সিহাব ভাই বলল, ভাই । সে দারুন লাগছে । তবে ওই দিনের পর আমি রমিজ ভাই এর সাথে লজ্জায় আর দেখা করি নাই ।
আমি বললাম , কেন রে ভাই ।
সিহাব ভাই বলল, এমনিতেই । তবে এখন আর হাত মারতে ইচ্ছা করে না । দেখি কাল পরশু রমিজ ভাই এর সাথে আবার দেখা করব । আমারত আর কেউ নাই চেনা জানা !!!
আমি ফোনের এপাশ থেকে হা হা হা করে হেসে বললাম, ভালই হবে । আবার গুদাম ঘরে সেক্স করবেন । আর আমিও হয়ত গল্প লেখার নতুন ঘটনা পাব !!!!

3 thoughts on “গুদাম ঘরে প্রথম গে সেক্স

Leave a Reply

