বাসে দেখা ও পরে গে সেক্স

486149_10200173896815849_1255116353_n

ফেসবুক বন্ধু Imran Khan এর লেখা গল্প
*************************************************

আমি থাকি চট্টগ্রাম । ঘটনাটা ২৫ শে জানুয়ারী , ২০১২ এর । আমি বহদ্দার হাট থেকে ১ নম্বর বাসে উঠলাম নিউ মার্কেট যাব বলে । যাই হোক । বাসে উঠে কপাল ভালো তাই সিট পেলাম । তবে সেটা জানালার পাশে ছিল না । যেদিকে মানুষ দাঁড়ায় সেদিকে । বাস ছারার কিছুক্ষন পর একটা ছেলে উঠলো । আমার থেকে বয়স একটু বেশিই হবে বোধয় । এসে আমার পাশেই দাঁড়াল ।ছেলেটা দেখতে খারাপ না । ভালোই । একটু পর আমি বুঝতে পারছিলাম ছেলেটার ফুলে উঠা ধন আমার হাতে লাগছে । আমি একটু নড়ে চড়ে বসলাম । খেয়াল করলাম ও আরও ঘেঁষে দাঁড়াল । তখন তার বাড়াটা আরও বেশী আমার হাতে লাগছিলো । আমি এবার আর হাট সরালাম না ।
খেয়াল করলাম ধনটা ভালভাবেই হাতে লাগছে । বুঝলাম আমার হাতের ঘষা লেগে তার ধনটা ফুসে উথেছে । গরম হয়ে গেছে । আমি এবার আগের চাইতে একটু সাহস পেলাম । হাত দিয়ে ধনটা চাপ দিতে লাগলাম । তখন ছেলেটা আমার মুখের দিকে চাইল । আমার চোখে তার চোখ আটকে গেল । বুঝতে পারলাম ছেলেটা গে । ও একটা হালকা হাসি দিল । ওকে দেখতে খুব ভালো লাগছিলো । আমি এবার তার বাড়াটা খুব ভালো করে ধরলাম । আরাম লাগছিলো বাড়াটা টিপতে । বাস থেকে নেমে যাওয়ার আগে ছেলেটা আমার সেল নম্বর নিল । তার টাও দিল । বলল, ভাই ফোন দিয়েন !
অইদিন রাত ১১ টায় আমার মোবাইলে কল দিল ছেলেটা ।
বলল, ভাইয়া আমি সুমন । আজ বাসে আপনার সাথে কথা হইসিল । মনে আছে ?
আমি বললাম, ওকে ঠিক আছে । বল ।
আমার নাম সুমন জানতে চাইল । আমি নাম বললাম ।
তখন ও বলল, কাল আমার বাসায় আসবে ?
আমি রাজি হলাম ।

পরদিন ২৬ জুন সকাল ১০ টায় আমি তার কাছে গিয়ে কল দিলাম ।
ও এসে আমাকে তার বাসায় নিয়ে গেল ।
রুমে ঢুকেই ও দরজা লক করে দিল । আমাকে দু হাত দিয়ে জড়িয়ে ধরল ।
আমি ওর ঠোঁটে ঠোঁট রাখলাম । লিপ কিস করতে লাগলাম । কখন যে আমাদের দুজনের গায়ে কাপড় খুলে রেখেছি বলতে পারি না । এতটাই উত্তেজিত ছিলাম ।
আমি এবার ওর বুকের নিপ ল চুষতে লাগলাম । আমার ঠোঁট আর জিব দিয়ে ।
ও খুব আরাম পাচ্ছিল । বুঝতে পারলাম ।
আমি আরও জোরে জোরে বোঁটা চুষতে থাকি ।
ও আরামে আহ আহ করতে থাকে ।
এবার ও থাকতে না পেরে আমার পেনিস চুষতে শুরু করল ।
আমিও মজা পেলাম । পেনিস টা ওর মুখে জোরে জোরে ঠেলতে লাগলাম ।

এবার ওকে চিত করে শুয়ালাম । পা দুইটা আমার কাঁধে নিলাম । পেনিস টা ওর পাছাতে সেট করে হালকা একটু চাপ দিলাম । প্রথমে ধুকল না । এবার মুখ থেকে থুথু এনে লাগালাম । আর জোরে এক রাম ঠেলা দিলাম ।
ও ব্যথায় চিৎকার দিয়ে উঠলো । আমি একটু থেমে ওর ঠোঁটে বুকে কিস করতে লাগলাম ।
একটু পর চুদা শুরু করলাম । পাগলের মত । একদিকে ওকে চুদতেসি অন্যদিকে ওর পেনিস টা হাতে নিয়ে খেঁচতে শুরু করলাম ।
এভাবে টানা ৪০ মিনিট ওকে চুদলাম আমি ।
কখন যে পেনিসের মাল বেড়িয়ে গেল! আহ কি যে আরাম লাগলো ।
ওকে অনেকক্ষণ কিস করলাম । আদর দিলাম ।
এরপর হাত দিয়ে তার ধোনের মাল আউট করে দিলাম ।
ঐদিন এর পর থেকে ওকে অনেকবার চুদেছি আমি ।
একটা সময় আমি বুঝতে পারলাম যে আমি শুধু ওর শরীর না মনটা কেও মিস করা শুরু করেছি ।
কিন্তু ততদিনে অনেক দেরি হয়ে গেছে । হথাত করেই একদিন দেখি ওর সেল অফ । ওর বাসায় গিয়ে দেখি ওরা বাসা চেঞ্জ করেছে ।
আমি আজও জানি না সুমন আমার সাথে কেন এমন করল । কেন আমায় ফাকি দিল ।

Leave a Reply

