গে সেক্সের শুরু

537767_156917451122585_1711539909_n

আমি দিপ্ত । থাকতাম খুলনার এক অজ পাড়াগাঁয়ে । এখন অবশ্য আমি সেখানে থাকি না । ছোটবেলা থেকেই পুরুষ ভালো লাগত । কিন্তু কাওকে বলতে পারতাম না । লজ্জায় । ভয়ে । আজ আমি আমার একটা না বলা অভিজ্ঞতা বলব । যা এতদিন কাওকে বলি নি । সেজন্য এই পেজ এর এডমিন কে অনেক ধন্যবাদ ।

আমার বয়স তখন ক্লাস ৬ এ পড়ি । থাকতাম নানা বাড়িতে । আমি ছোটবেলা থেকেই নাদুস নুদুস । সবাই বলত আমি নাকি কিউট । আমি এমনিতেই অনেক লাজুক । আমি যে রুমে থাকতাম সেই রুমে বাইরে থেকে কোন মেহমান এলে থাকতে দিতো । যাই হোক । একদিন মামির বাড়ি থেকে তার দূর সম্পর্কের এক চাচা আসল । বয়স ৫০ এর বেশী হবে । রাতে তিনি আমার সাথেই ঘুমালেন ।মাঝরাতে আমার ঘুম ভেঙ্গে যায় । মনে হল কেও একজন আমার পেনিস ধরে নারাচ্ছে । আমার বয়েস তখন কম থাকায় আমি সমকামিতা সম্পর্কে জানতাম না । কেও একজন আমার সাথে এমন করবে টা আমার ধারনাতেও ছিল না । যাই হোক আমি বুঝতে পারলাম আমার মামির চাচাই আমারপেনিস হাতাচ্ছে । সম্পর্কে উনি আমার দাদা হন । এই ভেবে আমি খুব লজ্জা পেলাম । আমি তার হাত সরিয়ে দিলাম । কিন্তু উনি কিছুক্ষণ পর আবার আমার পেনিসে হাত দিলেন । এভাবে সারা রাত কাটল । ভোর হল । পরদিন রাতেও উনি আবার এসব শুরু করলেন । আমি এবার আর বাঁধা দিলাম না । আমার পেনিস নাড়ানোর সময় একটা আরাম পাচ্ছিলাম । শরীর জেগে উঠছিল ।
মামির ওই চাচা ততক্ষণে তার লুঙ্গি খুলে ফেলেছে । তার শক্ত হয়ে উঠা ধন টা আমার পাছার উপর ঘষা খাচ্ছিল । আমি উনার পেনিস টা ধরলাম । মোটা কিন্তু নরম একটা পেনিস । নুয়ে আছে । আমি হাত দিয়ে চেপে চেপে আদর করতে লাগলাম । ধোনের মাথাটা বিশাল । মুঠোয় আঁটে না । হালকা হালকা রস ও বেরুচ্ছিল । উনি আমার পাতলা শর্ট প্যান্ট খুলে ফেলেন । আমার পাছার ফুটাতে তার একটা আঙ্গুল ঢুকান । আমি হালকা ব্যথা পাই । উনি এবার দুইটা আঙ্গুল ঢুকান । আমি আহ করে চিৎকার দিয়ে উঠি । উনি বললেন, আসতে । পাশের রুমের কেও শুনতে পাবে ।
এবার উনি তার মুখ থেকে থুথু এনে তার ধোনে আর আমার পাছায় লাগালেন । কিন্তু তার ধোনের মাথা এমনিতেই বড় । আর ধনটাও মোটা কিন্তু নরম । তাই ওটা আমার ফুটাতে ধুকল না । উনি বেশ কয়েকবার ট্রাই করলেন । পারলেন না । এবার উনি তার ধনটা আমার পাছার খাজে ঘষতে লাগলেন । আমি এতে বেশী আরাম পাচ্ছিলাম । উনি এবার আমাকে জোরে চেপে ধরে আহ আহ করে মাল ঢাললেন ।
তারপর থেকে উনি যখনই আমার নানার বাড়ি আসত তখনই উনার সাথে সেক্স হতো । এভাবে দিন বেশ ভালই যেতে লাগলো । এটা ছিল আমার প্রথম সেক্স এর ঘটনা ।

আমার দ্বিতীয় সেক্স এর ঘটনা ঘটে আমার কাজিন এর সাথে । তার বয়স তখন ২৫ কি ২৬ । আমি তখনও জানতাম না যে সে বয় সেক্স করে । আমার পাশের রুমেই সে থাকত । ওর সাথে খুব বেশী ফ্রি আমি কখনই ছিলাম না । সেদিন তার নানি মারা গেল । সবাই মিলে উনাকে কবর দিয়ে আসলাম । বাড়ি ভরতি লোকজন । তাই তার সাথে আমি ঘুমাতে গেলাম রাতের বেলা । মাঝরাতে সেই একই কাহিনী ঘটল । আমি বুঝতে পারছিলাম আমার প্যান্ট খুলা আর কেউ একজন আমার পাছার ফুটাতে আঙ্গুল দিয়ে খুচাচ্ছে । আমি এবার নিজেই সাড়া দিলাম । আমার পাছাটা মেলে ধরলাম । ও ওর ধোনে থুথু দিয়ে বেশ কাউদা করে ঠেলা দিল । জীবনের প্রথম কেউ আমার পাছায় ধন ধুকাল । ওই বুড়া যা পারে নি । টা আজ পূর্ণ হল । সে ধিকিয়ে জোরে জোরে থাপান শুরু করল । সে কি সুখ টা আমি ভুলতে পারব না । প্রতি থাপের সাথে ওর ধনটা আমার পাছার ভেতর পকাত পকাত করে ধুকছিল । শেষে ও মাল ঢালল আমার পাছার ভেতর । ওর কাছ থেকে যে সুখ আমি পেয়েছি টা আমি কখনও ভুলব না ।

537767_156917451122585_1711539909_n

537767_156917451122585_1711539909_n

Leave a Reply

