আঙ্কেল এর সাথে গে সেক্স

আমার নাম বাপ্পা । কলকাতায় থাকি । আমার সমকামী জীবনের শুরুর গল্পটা আজ এখানে শেয়ার করব ।
@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@
তখন আমি ক্লাস এইটে পড়ি । আমাদের পাশের বাড়িতে যে আংকেল থাকেন তার একটা কার ছিল ।
আমি প্রায়দিনই কারে উঠার লোভে তাদের বাসায় যেতাম । ভালো লাগত । আংকেল এর বয়স ৩০ এর মত । চওরা কাঁধ । বুকের গঠন অনেক সুন্দর । বুঝা যেত যে উনি ব্যায়াম করেন ।
আংকেল প্রায় সময়ই কথার ছলে আমার শরীরে হাত দিতেন । তবে উনার হাত প্রায় সময়ই আমার উরু, পাছা আর ধোনের কাছাকাছি বিচরন করত । আমি বুঝতাম না । কারণ সমকামিতা সম্পর্কে তখনও জানি না । যাই হোক । একদিন আংকেল বিভিন্ন বিষয় নিয়ে কথা বলছেন আমার সাথে ।
এক পর্যায়ে বলেন, বাপ্পা । তোমার কি মাল বের হয় ?
আমি খুব অবাক হয়ে বললাম, আঙ্কেল , মাল কি ?
আংকেল সেদিন আর কিছু বললেন না । মিটিমিটি হাসলেন ।
আমার মনের ভেতর তখন এক্তাই প্রশ্ন, মাল কি ? এটা আমাকে জানতেই হবে ।

পরদিন আমি আবার বিকেল বেলায় গেলাম আংকেলের বাসায় । গিয়ে দেখলাম বাসায় আংকেল ছাড়া আর কেউই নেই । আমি আর আংকেল দুজনে বসে টি ভি দেখছি । হথাত আংকেল আমার পাশে বসে আমার প্যান্ট এর জিপারের উপর হাত বুলাতে লাগলেন ।
আমি খুব অবাক হলাম, এসব কি হচ্ছে ?
আংকেল বলল, প্যান্ট খোলো ।
আমি বললাম, কেন ?
আজ মাল কি জিনিস টা তোমায় সেখাব ।
তার হাতের ছোঁয়ায় আমার নুনুটা তখন ধোনের মত ফুলে গেছে । আমি তাই প্যান্ট খুললাম । কোন আন্ডার ওয়্যার পরিনাই । তাই আমার ধন টা লাফিয়ে বেরুল । ধোনের গোঁড়ায় হালকা পশম ।
আংকেল আমার পশমে হাত বুলিয়ে আমার ধনটাতে হালকা নাড়া দিলেন ।
আমি আহ করে কেঁপে উঠলাম । আংকেলের পায়জামার ফিতা খুলে উনার মোটা আর লম্বা বাড়াটা মুঠ করে ধরলাম । অবাক হলাম । ওহ । বাড়া এতো বড় হয় ! বাড়ার মাথাটা পুরা লিচুর মত ।
আমি আমার চার আঙ্গুল দিয়ে বাড়াটাকে পুরো ধরতে পারছিলাম না । বুড়ো আঙ্গুলের মাথা দিয়ে বাড়ার মাথায় ঘষতে লাগলাম ।
আংকেল আমার ধন আর বিচি কচলাতে থাকল । জীবনে প্রথম অন্য কেও আমার ধন ধরল । বুঝা গেল আংকেল পাকা খেলোয়াড় । হাতের খেল ভালই জানেন । সেটা বুঝতে পারছিলাম ।
যাই হোক । আমিও আংকেলের দেখাদেখি উনার বাড়াটা কচলাচ্ছি । আংকেল সোফায় দু পা দুদিকে ফাঁক করে বাড়াটা ডান হাতে ধরে বাম হাত আমার মাথার পেছনে দিয়ে আমার মুখটা বাড়ার কাছে নামিয়ে আনলেন । বললেন, চুস ।
আমি বললাম, বাড়া কেমন করে চুষে ।
আংকেল কথা না বলে আমার দুই ঠোঁটের ভেতর তার বাড়ার মাথাটা ধুকালেন।
আমি লিছু খাবার মত হালকা চুষা দিলাম ।
আংকেল বললেন, আসতে আসতে মুখে নাও ।
আমি কথামত বাড়ার মাথা থেকে গোরার দিক আমার মুখের ভেতর ঢুকাতে থাকলাম । একটা নোনতা স্বাদ ।
বাড়া আমার গলার ভেতর গিয়ে ঠেকল । আংকেল এক হাত দিয়ে আমার বাল গুলা টানছেন আর এক হাত দিয়ে আমার মাথা তার বাড়া তে ঠেসে ধরছেন ।
আমার মাঝে মাঝে দম বন্ধ হয়ে যাচ্ছিল । উনার বাড়ার গোরার বাল শেভ করা । তবুও মাঝে মাঝে ঠোঁটে বাল এর মাথা কাটার মত লাগছিলো ।
হথাত আংকেল টেবিল থেকে তেলের বোতল নিয়ে তার বাড়াতে মাখালেন । আমার পাছাতেও বেশ করে মাখলেন ।
আমি বললাম, আংকেল এখন কি করবেন ?
আংকেল বললেন, পুটকি মারব তোমার ।
আমিতো ভয়ে কাঁদ কাঁদ অবস্থা । এতো বড় বাড়া আমার পাছার ফুটোতে ঢুকবে কি করে ।
আংকেল আমার পা দুইটা তার কাঁধে নিয়ে আমাকে সোফায় শুইয়ে দিলেন। আমার কোমরের নিচে একটা কুশন দিলেন। এতে আমার পাছার ফুটো একটু ফাঁক হল। আমাকে বললেন, হালকা নিঃশ্বাস নাও ।
আমি নিঃশ্বাস নিলাম।
হথাত খেয়াল করলাম আমার পাছার ফুটাতে আংকেলের বিশাল বাড়ার মাথা ঢুকে গেছে । আমি কোনমতে শ্বাস নিলাম । আংকেল থামলেন না । আমার ধন টা খেঁচতে লাগলেন। আর তার কোমর হালকা করে দুলাতে লাগলেন । বুঝতে পারলাম বাড়া আমার পাছায় পুরোটা ঢুকে গেছে । উনার বালের খোঁচা আমার পাছায় লাগছিলো । সে যে কি অনুভূতি এটা বলে বুঝাতে পারব না ।
আমি এবার আমার পাছা একটু একটু করে চাপ দিতে লাগলাম।
হথাত খেয়াল করলাম আংকেলের হাতের আঙ্গুল বেয়ে আমার ধোনের মাথা দিয়ে রস বেরুচ্ছে ।
আঙ্কেল বলল, এই হলো মাল।
আমার শরীরটা এতো হালকা লাগছিলো । মনে হচ্ছিল হাওয়ায় ভাসছি ।
আংকেল এবার আমাকে চুদার দিকে মনোযোগ দিলেন । সে কি চদন।
মনে হচ্ছিল আমার পাছা আজ ফেটেই যাবে ।
সোফা থেকে নামিয়ে আংকেল আমাকে ডগি স্টাইলে বসালেন । তারপর আমার পাছাতে বাড়া ঢুকিয়ে আবার থাপ দিতে লাগতেন ।
আমি শুধু চোখ বুজে থাপ খাচ্ছি ।
আংকেল মাঝে মাঝে আমার পাছায় জোরে জোরে থাপ্পড় দিয়ে যাচ্ছেন ।
হথাত আংকেল আমার পিঠের উপর আহ আহ করে পরে গেলেন ।
আমি বুঝলাম আংকেলের মাল বেরিয়েছে । আংকেলের এতই মাল বেরিয়েছিল যে আমার পাছার বাইরে কিছু মাল বের হয়ে আসল। যখন আংকেল তার বাড়া আমার পাছা থেকে বের করলেন ।
আমি আর আংকেল দুজন মেঝেতে শুয়ে আছি ।
আংকেল বলল, কেমন লাগলো মাল এর খেলা ?
আমি হাসলাম আর বললাম এখন থেকে প্রতিদিন এই খেলা খেলতে চাই ।
আংকেল হা হা করে হেসে দিলেন ।

Leave a Reply

