চাচা আর আমি

350858_5515775_770x2000

Mohon Khan er lekha golpo

আমি আমার জিবনের একটি ঘটনা শেয়ার করব। আমি যখন ক্লাস ৯ এ পড়ি তখন আমার জিবনে একটি ঘটনা ঘটে। তারপর থেকে আমি কেমন যেন পুরুষের প্রতি আকর্ষণ বোধ করতে থাকি ।আমি আমার এক চাচা কে খুব পছন্দ করতাম ।উনার বয়স প্রায় ৫৫ বছর ।উনার গায়ের রঙ উজ্জ্বল।দেখতে খুব স্মার্ট এবং অনেক সুন্দর ।উনি বিয়ে করেন নাই ,কেন করেন নাই তা আমার জানা নেই।আমি উনাকে ছোট বেলা থেকে পছন্দ করতাম । উনাকে যখন দেখতাম আমি নিজেকে সামলাতে পারতাম না । সারা দিন উনাকে নিয়ে ভাবতাম । উনি আমার সাথে মাজে মাজে দুষ্টামি করতেন । আমি লজ্জায় কিছু বলতে পারতাম না । একদিন আমাদের বাড়ীতে আমার এক চাচাতো ভাইয়ের বিয়ে ।অনেক মেহমান এসেছে বাড়ীতে। চাচাদের ঘরে অনেক মেহমান আছে তাই চাচা আমার কাছে থাকতে এসেছে। আমি একলা রুমে থাকি । একলা ঘরে ।আমাদের অন্য ঘরে সবাই থাকে । যাই হোক তিনি আসলেন। দরজায় টোকা দিলেন আমি বললাম কে ? । উনি বললেন আমি ।তুই কি ঘুমে ।আমি তো উনার কথা শুনে তারাতারি দরজা খুললাম ।একটা মুসকি হাসি দিলাম ।তিনি বললেন আমি আজকে তোর সাথে গুমাব ।এটা শুনে তো আমি মহা আনন্দে । তিনি আমাকে বললেন তুই কি কাওকে পছন্দ করিস।আমি এবার মনে মনে না রেখে সরাসরি বলে পেল্লাম আমি তাকে পছন্দ করি ।শুনে তিনি ঠাট্টা ভাবে নিলেন ।আমি বারবার বললাম , আমি তাকে পছন্দ করি । তিনি এরপর প্রায় ১-১.৩০ ঘন্টা আমার সাথে কথা বললেন না ।আমি ও বললাম না । তারপর দেড় ঘন্টা পর উনি আমাকে জিজ্ঞেস করলেন কতদিন থেকে আমি তাকে পছন্দ করি ।আমি বললাম ক্লাস ৯ থেকে তখন ২০০৬ আর এখন ২০১১ ।তিনি শুনে কিছুটা অভাক হলেন ।আমি তাকে জিজ্ঞেস করলাম তিনি আমাকে পছন্দ করে কিনা । তিনি বললেন আমি তোকে অনেক আগে থেকে পছন্দ করি কিন্তু বলতে পারিনি ।কিন্তু এখন দেখি তুইও আমাকে পছন্দ করস । যাক আমি তো এটা শুনে কত যে আনন্দ লাগতাছে তা বুজাতে পারবনা । আমি সঙ্গে সঙ্গে উনাকে দরে একটা কিস করলাম ।উনিও আমাকে কিস করলেন ।আর কিছু ঘটলনা আপাতত। তারপর আমরা দুজনে একসাথে শুইলাম ।আমার গুম আসছে উনার ও আসছে না বুজতে পারলাম । আমি উনাকে জড়িয়ে দরলাম ।এবং কিস করতে লাগলাম ।উনিও আমাকে জড়িয়ে দরলেন ও কিস করতে লাগলেন । আমি উনাকে বললাম আমি উনাকে ছাড়া বাঁচব না । আমি তাকে চাই সারাজীবনের জন্য । তিনি বললেন আমাকে সারাজীবনের জন্য চায়। তারপর আমি উনার পেনিস দরলাম বুজলাম অনেক বড় এটা এবং পেনিসে্র চারপাশে আদর করা শুরু করলাম।তিনি ও আমার পেনিসে আদর করা শুরু করলেন আমার পেনিস চুষতে থাকলেন। আমি তার দুদের বোটা ও মাজে মাজে পেনিস চুষতে থাকলাম । তারপর উনাকে আমি একটু উপর করে সুয়ালাম ।তারপর উনার পাছায় আমি থুথু দিলাম আমার পেনিস তার ফুটোয় দুকিয়ে দিলাম ।আমার কাছে মনে হল দুনিয়ার সব সুখ যেন উনার মধ্য । আমি চাপতে লাগলাম উনি একটু বেথা পাইতেছে বুজলাম ।আমি জিজ্ঞেস করলাম তোমার কষ্ট লাগলে আমি আর করবোনা ।তারপর উনি বললেন যে কোন সমস্যা নাই ।তারপর আমি আবার চাপতে লাগলাম ।অনেকক্ষণ করার পর আমার বীর্য বের হবে বললাম ।উনি বললেন পেলে দেও ভিতরে ।আমার বীর্য তার ফুটোয় পেলে দিলাম ।আ এত শান্তি আমি আর কোন দিন পাইনি ।তারপর আমি উনার পেনিস চুষতে চুষতে উনার মাল আউট হয়ে গেল । আমরা একে অপরকে জড়িয়ে দরে গুমালাম রাত্রে । তারপর সকাল আবার দুজনে কিস করা শুরু করলাম ।এবার তিনি আমাকে দুকাতে চান ।আমি ভয় পেলাম ।উনার টা অনেক বড় ।উনি আমাকে আশ্বস্ত করলেন বেথা দিবেন না ।আমি রাজি হলাম তারপর উনি আমার ফুটোয় চুষলেন ।থুঃথুঃ দিয়ে আস্তে আস্তে করে দুকিয়ে দিলেন তার বর ধন । তারপর অনেকক্ষণ চাপতে লাগলেন আর মাজে মাজে আমাকে কিস ও আদর করতে লাগলেন ।উনার মাল আউট হওয়ার সময় হয়ে গেছে বুজলাম।তাই আমি তাকে বললাম যে মাল ভিতরে ফেলতে ।মাল বের হয়ে গেল । আমরা প্রায় সময় সেক্স করি। আমরা দুজন একে অপরকে অনেক অনেক ভালোবাসি ।আমরা দুজনে একে অপরকে ছাড়া এক মুহূর্ত থাকতে পারি না । যদি আমাদের দেশে সমকামী বিবাহ স্বীকৃতি দেয় তাহলে আমরা বিয়ে করবো ।। আমাদের ভালবাসা যেন চিরদিন থাকে দোয়া করবেন ।

Leave a Reply

