ব্রেক আপ

”ভাইয়া ।আজ আমি ফেসবুক ত্যাগ করছি । তাই পোস্টটি পড়ে যেতে চাই । তাড়াতাড়ি শেয়ার করুণ প্লিজ ”
এভাবেই লিখে পাঠাল আমার এক ফেসবুক বন্ধু । ও ভারতে থাকে ।
ওর লেখাটা সরাসরি কপি পেস্ট করে পোস্ট দিলাম
@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@@

আমি গে লাইফ কি জানতাম না ।
এই পেইজ পড়ে জানতে পারলাম গে লাভ পিউর লাভ ।
আমি শুধু ভাবতাম ছেলেরা ছেলেদের প্রতি এত আকর্ষিত হয় কেন ?
আমার জীবনে এ ধরনের অভিঙ্গতা আছে ।
আমার ক্লাসমিট সানি ।
ক্লাস ১থেকে১২ পর্যন্ত আমরা অন্তরঙ্গ বন্ধু।
ও আমার সাথে ক্লাস ৬ থেকেই এই পাগলামি করত ।
শুধু কিস করত আর বলত প্লিজ আমি তোর অনেক ভালবাসা পেতে চাই, আমি শুধু তোকে ভালবাসি ।

আমি হাসতাম আর বলতাম ছেলে ছেলের আবার ভালবাসা কি?
এমনকি ও আমার জন্য সাইন্স নিয়েছিল যদিও সে খুব ভয় পেত এই সাবজেক্ট।
আমরা সারা ক্লাসে সাইন্স ছিল ৪জন ।
ছেলে ২ জন মেয়ে ২ জন ।
ওর পরিবার আমাকে অনুরোধ করত ওর সাথে থাকার জন্য ।
ওকে শিখানোর জন্য ।
তাই ওর পাগলামোর সত্তেও আমি ওর বাসায় যেতাম কিন্তু রাত্রে থাকতাম না ।
আমি টেস্টে ৫ পেলাম কিন্তু ও পেলও ৩ ।

ও আমাকে অনেক সাহায্য করত । আর কি বলব ?
তাই টেস্টের পর ওর সাথে গ্রুপ স্টাডি করতাম ।
বেড শেয়ার করতাম ।
ও কথা শুনত না । আমাকে আদর করতে চাইত ।
না করতাম আবার কষ্ট পাবে বিধায় না করতাম না ।
তবে আমি ওকে আমার নিচের দিকে স্পর্শ করতে দিতাম না ।
একদিন গভীর রাত্রে বুঝতে পারলাম ও আমার ধন চুষছে ।
আমাকে উলঙ্গ করিয়ে সারা শরীর চুষছে ।
আমি ওর আদরে সাড়া দিলাম ।
ও খুব ভয় পেল ।
কারণ দুধের সাথে ঘুমের ঔষধ দিয়েছিল ও ।

আমাকে প্রায় দিনই ঘুমের ঔষধ খাওয়াতো সে এটা আমি পরে জানতে পারলাম ।
ওকে লিপ কিস করে বললাম, আজ থেকে আমার সবকিছু তোকে দিয়ে দিলাম ।
ও আনন্দে কাদতে লাগল আর কিস করতে লাগল।
ওই আমাকে বুঝিয়ে দিয়েছিল শরীরে কত আনন্দ লুকিয়ে আছে ।
আজ আমাদের ব্রেক আপ হচ্ছে ।
আমার মনটা প্রচন্ড কেদে হু হু করছে ।

Leave a Reply

