প্রতারক


admin ভাইয়া,
এর আগে bangla gay Golpo পেইজে আমার একটা গল্প পোস্ট করা হয় । গল্পের সাথে আমার আইডি নেমও দেয়া ছিল ।
তাই গল্প পড়ার পর অনেকেই আমার সাথে যোগাযোগ করার চেষ্টা করে । আমার সাথে দেখা করতে চায় । চ্যাট করতে চায় ।
আমিও কয়েকজনের সাথে নিয়মিত চ্যাট করা শুরু করি । এদের মাঝে একজন বন্ধু ছিল যার নাম হল মনির । মনির আমার গল্প পড়ে খুব আফসোস করে । আমার জন্য দুঃখ করে ।
মনির পাগল হয়ে যায় আমার সাথে দেখা করার জন্য । আমিও একটা সময় তার প্রতি দুর্বল হয়ে যাই । কেমন একটা মায়া জন্মায় ওর প্রতি । দেখা যায় প্রতিদিন আমি ওর সাথে চ্যাট করি । ওর জন্য অনলাইনে অপেক্ষা করি । কেমন একটা স্বপ্ন স্বপ্ন ভাব । আমরা খুব ভালো বন্ধু হয়ে যাই কিছুদিনের মাঝে ।
ওর সাথে কথা বলার পর আমি ধীরে ধীরে নিজের কষ্টটাকে ভুলতে পারছিলাম ।
মনে হচ্ছিল আমি আমার অতি আপনজনকে খুঁজে পেয়েছি ।
এরপর আমরা ফোনে কথা বলা শুরু করলাম ।
রাত থেকে ভোর । কথা শেষ হয় না ।
একদিন মনির আমাকে ফোনে বলে, আমি তোমাকে কিছু বলতে চাই ।
আমি আগে থেকেই কিছুটা আন্দাজ করতে পারছিলাম ও কি বলবে ।
তবুও না বুঝার ভান করে থাকলাম ।
ও সেদিনের মত কিছু বলে না ।
আমরা প্রতিদিন ৪-৫ ঘণ্টা কথা বলতাম ।
মনির ঢাকায় থাকত আর আমি সিলেটে ।
আমাদের কখনও দেখা হয় নি তখনও ।
ওকে পেয়ে আমি আমার আগের বয় ফ্রেন্ড নাফিজের দেয়া কষ্ট ভুলে যেতে লাগলাম ।
স্রষ্টার কাছে অনেক কৃতজ্ঞ ছিলাম আমি ।
যাই হোক ।
একদিন ফোনে মনির আমাকে বলে, আই লাভ ইউ ।
আমি এই কথা শুনে কি বলব বুঝতে পারছিলাম না । আমার চোখ দিয়ে ঝর ঝর করে পানি পড়তে লাগল । আমার মুখে কোন কথা আসে না ।
মনির আমাকে বুঝায় । আমাকে বলে সে আমাকে জীবন দিয়ে ভালবাসে ।
আমি চুপ করে থাকি ।
আমি বুঝতে পারি আমিও মনির কে লাভ করতে শুরু করেছি ।
মনিরের প্রতি আমার শ্রদ্ধা বোধ বেড়ে যায় ।
ও আমার সব কিছু জেনে আমাকে ভালবাসে সেজন্য ।
আমি মনিরের কাছে সময় চাই ।
এর পরদিন থেকে আমার আর মনিরের ভালোবাসার গল্প শুরু হয় ।
দুজনে অনেক মান অভিমান। কত রাগ । খুনসুটি ।
আমার কাছে সব কিছু রঙ্গিন লাগে ।
কখনও যদি আমার মন খারাপ হতো । ও অনেক কিছু করে আমার রাগ ভাঙ্গাত ।
আমাদের মাঝে প্রতি রাতেই ফোন সেক্স হত । আমি প্রথমে রাজি না হলেও পড়ে মনিরের কথায় রাজি হই ।
এর মাঝে মনির একদিন আমায় বলে, তোমায় আজ একটা কথা বলব ।
আমি বললাম, বল ।
মনির বলে, আমি দুঃখিত ।
আমি বললাম, কেন ?
মনির বলল, ফেসবুক প্রোফাইলে যে ছবিটা আছে সেটা আমার না ?
আমি বললাম, এসব তুমি কি বলছ? তুমিত বলেছিলে ওটা তোমার ছবি !
মনির চুপ করে থাকে ।
আমি রাগ করে মনিরের ফোন কেটে দিই ।
টানা ১ দিন তার সাথে কোন কথা বলি না ।
পরে দেখলাম আমি আর থাকতে পারছি না ওর সাথে কথা না বলে ।
কেমন জানি পাগল পাগল লাগছিল নিজেকে ।
আমি ফোন দিলাম মনিরকে । ওর আসল ছবি দেখতে চাইলাম ।
আমি ওর আসল আইডি চাইলাম ।
মনির তার আসল আইডি তে আমাকে এড দিল ।
এখন আমার আরও অবাক হবার পালা ।
আমি দেখলাম মনিরের বয়স কম করে হলেও ৪২-৪৫ হবে ।
অথচ সে আমাকে বলেছিল তার বয়স ২৫ ।
দেখলাম মনির ভীষণ মোটাসোটা আর কালো দেখতে ।
আমি এরপরও সব মেনে নিলাম ।
কারণ আমি মনির কে মনে ঠাই দিয়েছি । সে যেমনই হোক সে আমার । এই ভেবে নিলাম ।
আমি তার ভালোবাসার পাগল ছিলাম। রুপের পাগল ছিলাম না ।
যাই হোক ।
কিন্তু পরে আরও ঘটনা জানতে পারি ।
মনির আমাকে বলেছিল সে ব্যবসা করে ।
আমি ওর অফিসের ঠিকানা আমার ঢাকার এক বন্ধুকে দিয়ে খোঁজ নিয়ে জানতে পারি সব মিথ্যা ।
এবার আমি বুঝতে পারি মনির আসলেই একটা প্রতারক ।
সে আমাকে কখনই ভালবাসে নি ।
ভালবাসলে কেউ এতো মিথ্যে বলতে পারে না ।
সে শুধু আমার সাথে ফোন সেক্স করার জন্য এতো কিছুর অভিনয় করছে ।
আমার জীবনে কেন বার বার এমন হয় ?
আমি কি খুব বেশী দোষ করেছি ভাইয়া ?
আমি জানি না ।
এখন শুধু একা একা বসে কাঁদি ।
জানি না এর উত্তর কারো জানা আছে কিনা !

***ভাইয়া । এই গল্প টাতে আমার নাম বা আইডি নেম দিবেন না । তাহলে হয়ত মনিরের মত অন্য কোন প্রতারক আমাকে নিয়ে আবার খেলবে ।

Leave a Reply

