পথ চেয়ে বসে থাকি

তখন আমার বয়স ১২ বছর ।
আমাদের এলাকার একটি ছেলেকে আমার অনেক ভাল লাগত । ওর নাম ছিল ইমরান ।
তার প্রতি আমার দুর্বলতা দিনকে দিন বেড়েই যাচ্ছিল ।

আমি কিছু বলতে পারতাম না ।
কেমন জানি লাগত !
তারপর একদিন সাহস করে বলেই ফেললাম, ইমরান ভাই । তোমাকে আমার ভাল লাগে ।
তখন সে বলল, ভাল লাগতেই পারে ।
এভাবে কেটে গেল তিন বছর ।
আমি ওর কাছাকাছি যাবার চেষ্টা করি ।
একদিন অনেক কষ্টের বিনিময়ে ইমরানের সাথে আমার সেক্স হয় ।
তার পর থেকে সে আমাকে আগের মত বেশী পছন্দ করে না ।
সে সেক্স করতে রাজি নয় ।
কিন্তু আমার তার সব কিছু ভাল লাগত । জানিনা সবার বেলায় কি এমন হয় নাকি ।
এভাবে আরও বছর তিনেক চলে যায় ।
রাগ অনুরাগের মাঝে চলে আমার এবং ইমরানের দিন । আমি তাকে আমার জীবনের চেয়ে অনেক ভালবাসতাম । মাঝে মাঝে মনে হত ইমরান আমাকে ভালবাসে । মাঝে মাঝে মনে হত ভালবাসে না ।
একবার তাকে কত ভালবাসি সেটা বুঝানোর জন্য আমার হাত কেটে দেখিয়েছিলাম ।
এখনো আমার হাতে ব্লেডের কাটার দাগ আছে । কোন ছেলে আরেক ছেলের জন্য এইরকম করতে পারে কিনা তা আমি জানি না ।
কিন্তু আমি তাকে পাগলের মত ভালবাসতাম ।
ইমরান আজ অনেক দূরে ।
জানিনা ইমরান আমাকে আজও ভালবাসে কিনা ।
ইমরান ২০০৯ সালে সিংগাপুর চলে যায় ।
তারপর থেকে তার সাথে আমার আর যোগাযোগ হয় নি ।
জানিনা তার সাথে আর কোনদিন দেখা হবে কিনা ।
ইমরান কোনদিন আমার সাথে যোগাযোগ করার চেষ্টা করেনি ।
আমি তার ফোন নাম্বার যোগাড় করে তাকে অনেকবার কল করি ।
কিন্তু সে আমার ভয়েস শুনে লাইন কেটে দেয় ।
জানিনা কেন সে আমার সাথে এমন করে ।
শুনেছি ইমরান নাকি বিয়ে করবে ।
আমার মনে হয় না যে ইমরান গত চার বছরে একবারও আমায় মনে করেছে ।
কিন্তু আমি আজও তাকে ভালবাসি ।
আমি আজও তার পথ চেয়ে বসে থাকি ।

Leave a Reply

