কাজিনের সাথে সমকামিতা


***********************************
ভাইয়া, আমার বয়স এখন ১৬ । কিছুদিন আগে আমার একটা কাজিন আমাদের বাসায় বেড়াতে আসে । তার বয়স ১৩ হবে বোধহয় । ওর সাথে আমার বন্ধুত্বটা বেশ ভালো । বলা যায় ও আমার জীবনের প্রথম বন্ধু । আমার জীবনের এমন কোন কথা নেই যা সে জানে না । ওর সব কথাও আমি জানি ।
যাই হোক । সেদিন রাতে খাওয়া দাওয়া শেষে দুজন এক বিছানায় শুই । এটা সেটা নিয়ে দুজন কথা বলছিলাম । একটু পর দুজন সেক্স নিয়ে আলাপ আলোচনা করা শুরু করলাম ।
একসময় আমি তামিম কে বললাম , তামিম আমি পাশের বাড়ির একটা বড় আপুর সাথে সেক্স করেছি । কিছুদিন আগে ।
তামিম এই কথা শুনে বড় বড় চোখ করে আমার দিকে তাকায় ।
তামিম বিশ্বাস করে না । আমাকে বলে, তুই কি আমার সাথে গপ্প ছারতাছস ?
আমি বললাম, সত্যি কথা বললাম । আপুদের বাসায় ঐদিন কেও ছিল না । আপুর ছোট ভাই আমার বন্ধু । তাই আমি গেসিলাম দেখা করতে । পরে কেমন কেমন করে সব হয়ে গেল ।
সব ঘটনা শুনে তামিম খুব অবাক হয়ে গেল ।
সাথে সাথে তামিম আমাকে বলে, কনক । আমি খুব হট হয়ে গেসি তোর কাহিনী শুনে ।
আমি বললাম, আজাইরা কথা বাদ দে ।
তামিম বলে, বিশ্বাস না হলে আমার পেনিস ধরে দেখ ।
আমি লজ্জা পাই । বলি , ধুর । তোর মাঝে লজ্জা শরম কিছুই নাই ।
তামিম আমার হাত টেনে নিয়ে তার প্যান্ট এর উপরে রাখে ।
আমি দেখলাম ওর পেনিস পুরাই হার্ড হয়ে আছে ।
হালকা করে হাত বুলালাম ।
একটু পর হাত সরিয়ে নিলাম ।
তামিম বলে, কিরে হাত সরালি কেন ? আমার খুব ভালো লাগছিল । আরেক টু করনা ?
আমি আবার হাত দিই । বুলাতে থাকি পেনিসের চারপাশে । তামিম চোখ বুজে আদর উপভোগ করে ।
ওর পেনিসে হাত রেখে আমার অবস্থা কাহিল হয়ে যায় ।
তামিম সেটা বুঝতে পারে । আমায় বলে, কনক । আমি তোরটা ধরি ?
আমি বলি, থাক । লাগবে না ।
তামিম মুখে মুচকি হাসি দিয়ে খপ করে আমার পেনিসে হাত দেয় ।
আমার খুব ভালো লাগল । নিজে পেনিস ধরার চাইতে অন্য কেউ পেনিস ধরলে আরও মজা লাগে সেটা ফিল করলাম ।
তামিম আমার প্যান্ট আর তার পরনের প্যান্ট পায়ের হাঁটু পর্যন্ত নামিয়ে দিল ।
দুজন পাশাপাশি বসে দুই পা ছড়িয়ে আছি ।
আমার হাত ওর পেনিসে আর ওর হাত আমার পেনিসে ।
শুরু হল পেনিস নিয়ে খেলা ।
এভাবে বেশ কিচ্ছুখন চলল ।
একটু পর দুজনেই মাল বের করে দিলাম ।
তামিম বলল, তুই অনেক পাকনা ।
আমি বললাম, কেন ?
তামিম কিছু বলে না । হাসে । এবার মুখ খুলে, তোর মাল আমার চাইতে ঘন বেশি ।
আমি হা হা করে হেসে উঠি ।
সেই রাতে দুজন ঘুমিয়ে পরি ।
পরদিন তামিম ওদের বাসায় চলে চায় ।
এটা ছিল আমার দ্বিতীয় সেক্স এর ঘটনা আর গে সেক্স এর প্রথম ঘটনা ।
সেই রাতের প্রতিটা মুহূর্ত আমার মনে আছে ।
কিছুই ভুলিনি ।

Leave a Reply

